বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

দেশের বিরুদ্ধে অপপ্রচার চালালে সমুচিত জবাব দিতে হবে: প্রধানমন্ত্রী

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২২

 ফাইল ফুটেজ

বাংলাদেশের উন্নয়নের বাস্তব চিত্র তুলে ধরে, বিশ্বের বুকে মাথা উঁচু করে চলার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, সরকার ও বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচারের সমুচিত জবাব দিতে হবে।

এর আগে, জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সবসময় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই করেছে। আগামী নির্বাচনেও জনগণ অবাধে তাদের ভোট দেবে বলে জানান প্রধানমন্ত্রী।

জাতিসংঘ অধিবেশনে যোগদান উপলক্ষে নিউইয়র্কে অবস্থানকালিন হোটেল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সময় শনিবার যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হন।

এসময় বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রায় বাস্তব চিত্র তুলে ধরতে প্রবাসীদের প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী। বাংলাদেশ যে মর্যাদা অর্জন করেছে তা ধরে রেখে বিশ্বব্যাপী মাথা উঁচু করে চলার কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, দেশের বিরুদ্ধে যারা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে তাদেরকে সমুচিত জবাব দিতে হবে।

এছাড়া দেশের উন্নয়ন অংশীদার হতে, মাতৃভূমিতে বিনিয়োগ বাড়াতেও প্রবাসী ব্যবসায়ীদের প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এর আগে, নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বলেন প্রধানমন্ত্রী।

এসময় আওয়ামী লীগ সবসময় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই করেছে বলে উল্লেখ করেন বঙ্গবন্ধু কন্যা।আগামী জাতীয় নির্বাচনেও বাংলাদেশের জনগণ অবাধে তাদের ভোট দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon