রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
 

সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক হলেন শামীম আহমেদ নাসির

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২

 ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধিঃ শাহিন হাওলাদার, 

বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির মির্জাগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার বিকালে মির্জাগঞ্জ উপজেলা সদর ইউআরসি মিলনায়তনে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মির্জাগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো.মোসলে উদ্দিন মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী মো. মনিরুজ্জামান।

সহকারী শিক্ষক এম. শামীম আহমেদ নাসির এর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধকের বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক মো.আতাউল হক আতিক ও উপজেলার শিক্ষক বৃন্দ। আগের কমিটি বিলুপ্ত করে গনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে সকলের সর্বসম্মতিক্রমে শিক্ষকদের মধ্যে থেকে আংশিক নতুন কমিটি গঠন করা হয়।

সভায় দক্ষিণ পশ্চিম মির্জাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম ফরিদ আলমকে সভাপতি ও মধ্যে দক্ষিন কলাগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. নাসির মল্লিককে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মির্জাগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষনা করেন।

নতুন এ কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন আমড়াগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারি শিক্ষক এম.মোঃ শামীম আহমেদ নাসির

সে বলেন, শিক্ষকদের অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালনের ও প্রাথমিক শিক্ষকদের ন্যায্য দাবিসমূহ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করবো।

সে আরো বলেন আমাকে নুতন কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষা সমিতির পটুয়াখালী জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন শুভেচ্ছা জানাই।

মোঃ শামীম আহমেদ নাসির আমড়াগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষ ক কর্মরত আছেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon