বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

প্রেমিককে বারান্দায় আটকে রেখে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ৬ অক্টোবর ২০২২

ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

সাভার প্রতিনিধি: আব্দুল কাইয়ুম,


প্রেমিকাকে না জানিয়ে বিয়ে করায় প্রেমিকের বাসায় গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে গণ বিশ্ববিদ্যালয়ের অর্নাস পড়ুয়া এক ছাত্রী। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

বুধবার(০৫ অক্টোবর) দুপুরে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকার ইকবাল হোসেনের মালিকানাধীন বাড়ির ৬ তলায় চিকিৎসকের ভাড়া ফ্ল্যাটে গিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। প্রেমিককে আটক করে থানায় এনেছে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত প্রেমিক ঢাকার দোহার থানার রাধানগর গ্রামের মোঃ ওমর আলীর ছেলে মোঃ ফিরোজ আলম(৩১)। তিনি পেশায় একজন চিকিৎসক, স্থানীয় একটি পোশাক কারখানায় মেডিকেল অফিসার হিসেবে তিনি কাজ করতেন। গত ৬ মাস আগে আরেক চিকিৎসককে বিয়ে করেন তিনি। ইকবাল হোসেনর বাড়ির একটি ক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন। এখানে তার স্ত্রী মাঝে মধ্যে আসতেন।

নিহত নুসরাত মিম ওরফে কুলসুম (২৬) গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দেহেরগতি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের মেয়ে। সাভারেই একটি বেসরকারি হাসপাতালে পড়াশোনার পাশাপাশি খন্ডকালীন চাকরি করতেন তিনি।

পুলিশ জানায়, প্রেমিক বিয়ে করেছে জানতে পেরে তার ফ্ল্যাটে গিয়ে হাজির হয় প্রেমিকা মীম। মীমকে ঘরে রেখেই বারান্দায় স্ত্রীর সাথে মোবাইলে কথা বলতে যান ফিরোজ। পরে বারান্দার দরজা ঘরের ভেতর থেকে আটকে নিজের ওড়না দিয়ে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেন মীম। বারান্দা থেকে ফিরোজ এ ঘটনা দেখতে থাকেন ও চিৎকার করলে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে এবং চিকিৎসককে বারান্দা থেকে বের করে।

আশুলিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিকিৎসককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে আত্মহত্যার প্ররোচণার দায়ে ওই চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া নিচ্ছেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon