বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

নারায়ণগঞ্জ অনেকের টার্গেট: শামীম ওসমান

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ৬ অক্টোবর ২০২২

ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ইমরান হোসেন তালহা,

আগামীতে ষড়যন্ত্র হবে এবং সেটা মোকাবেলা করতে কর্মীদের প্রস্তত থাকার আহবান রেখেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বলেছেন, দেশে নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে। আমাদের ভরসারস্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারার ষড়যন্ত্র হচ্ছে। নারায়ণগঞ্জেও নানা ধরনের খেলা হবে। নারায়ণগঞ্জ অনেকের প্রধান টার্গেট। আপনাদের কাছে অনুরোধ এ জায়গাগুলোকে অস্থিতিশীল করার চেষ্টা করা হচ্ছে। আমরা মোকাবিলা করব।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে শহরের ইসদাইরে নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়ামে দলের তৃণমূল নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, ‘আজকের এ আয়োজন আমাদের কর্মীদের জন্য। তাদের সম্মানিত করা। আগামী ২৩ তারিখ জেলা ও ২৫ তারিখ মহানগর আওয়ামীলীগের সম্মেলন। ইতোমধ্যে আমি কেন্দ্রীয় নেতাদের বলেছি এখনো বলছি ত্যাগীদের মূল্যায়ন করুন। মাথা থেকে পা পর্যন্ত যারা আওয়ামী লীগার তাদের মূল্যায়ন করুন। মূল্যায়ন মানে শুধুই পদ পদবি বা টাকা নয়, সম্মান দিতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যে কর্মীদের মূল্যায়ন করেন পছন্দ করেন, ভালোবাসেন সেটা তিনি বার বার উদহারণ দেখিয়েছেন। তার সবচেয়ে বড় প্রমান চন্দন শীল। তার দুই পা নেই, বোমা হামলায় পঙ্গু হয়েছেন। শেখ হাসিনা তাকেই জেলা পরিষদের মনোনয়ন দিয়েছেন। এই মনোনয়ন তৃণমূলের সকল ত্যাগী নেতাকর্মীদের মনোনয়ন।

শামীম ওসমান বলেন, আমাদের প্রশাসন র‍্যাব পুলিশ বিজিবি আমাদের গর্ব। ভাল খারাপ সব জায়গায় আছে। আমাদের দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর স্যাংশন দেয়া হয়। কি কারনে স্যাংশন দেয়া হয়। এই সেদিন আমাদের সেনাবাহিনীর তিনজন সৈনিক শহীদ হয়েছেন। তারা শান্তির জন্য লড়াই করতে গিয়েছিলেন। তাহলে আমার প্রশ্ন যদি কোন ওয়াক্তিয়া শান্তিতে নোবেল পায় অনেকে কিছু না করেও শান্তিতে নোবেন পেয়েছে। তারা জীবন হারাচ্ছে তাহলে আমাদের দেশের প্রতিরক্ষা বাহিনীকে কি শান্তিতে নোবেল দেয়ার দাবী জানাতে পারি না।

এসময় জেলা ও মহানগর আওয়ামীলীগের শীর্ষ ও তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon