বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

আগামী নির্বাচন হবে কিনা সন্দেহ: জাকের পার্টি

JK0007
প্রকাশ: ৯ অক্টোবর ২০২২

---

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল বলেছেন, নির্বাচন নিয়ে এখন থেকেই লাঠিশোঠা প্রস্তুত হচ্ছে। মহড়া শুরু হয়ে গেছে। হঠকারিতা কোন পর্যায়ে গেলে এই পরিস্থিতির সৃষ্টি হতে পারে? আগে জান বাঁচানোর চিন্তা করেন। বিশ্ব পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ২০২৪ সালে দেশে নির্বাচন হবে কিনা আমার সন্দেহ আছে।

শনিবার (৯ অক্টোবর) রাতে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জাকের পার্টির ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ফরিদপুরের সদর উপজেলার কৈজুরি ইউনিয়নে জাকের মঞ্জিল দরবার শরীফে এর আয়োজন করা হয়। এই আয়োজনে সারাদেশ থেকে আসা কয়েক লাখ আশেকান জাকের উপস্থিত ছিলেন।

এ সময় মোস্তফা আমীর ফয়সাল আরো বলেন, একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে হলে অবশ্যই ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং ছাড়া উপায় নাই। যা আমরা আগেই বলেছি। দেশ ও জাতি এক মহাবিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে। এখনো সময় আছে ঐক্যবদ্ধ হোন। কারণ এটি দেশকে বাঁচানোর প্রশ্ন। স্বাধীনতাকে বাঁচানোর প্রশ্ন।

তিনি আরও বলেন, বিদ্যমান রাজনৈতিক দলগুলো ক্ষমতায় গিয়ে হালুয়া-রুটি ভাগাভাগির রাজনীতি করে। কিন্তু জাকের পার্টি কখনো ক্ষমতার রাজনীতি করে না। তবে আমাদের ব্যবহার করে অনেকেই ক্ষমতায় যাওয়ার রাজনীতি করেছেন।

সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য দেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সায়েম আমীর ফয়সাল সামী। সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া।

মোস্তফা আমীর ফয়সাল জাকের পার্টি ও অঙ্গ সংগঠনের পতাকা উত্তোলন করেন এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সারা রাত কোরআন তেলোয়াত, জিকির-আসগার, ওয়াজ ও নফল নামায আদায়ের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন করেন জাকেরানবৃন্দ। আজ সকালে ফজরবাদ আখেরী মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

মেইলে ছবি আছে ছবির ক্যাপশন চেয়ারম্যান জাকের পার্টি

মোঃ নিজাম উদ্দিন (স্বাধীন)

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon