শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

অয়ন ওসমান এর পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীকে নারায়ণগঞ্জ ছাত্রলীগের শুভেচ্ছা

JK0007
প্রকাশ: ১০ অক্টোবর ২০২২

---

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

নারায়ণগঞ্জবাসীর দীর্ঘ ১১ বছরের অপেক্ষার অবসান ৩য় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সড়কপথে সংযুক্ত হয়েছে নারায়ণগঞ্জের শহর ও বন্দর।

সোমবার (১০ অক্টোবর) দুপুর ১.১০ এ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতুটির নামকরণ করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান সেতু। সেতুটি বন্দর উপজেলার মদনগঞ্জ এবং নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুরের সঙ্গে যুক্ত হয়েছে ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ছাত্রলীগ সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সরকারি তুলারাম কলেজ ছাত্রশাখার ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা আহমেদ কাউসার বলেন ।

সেতু উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নারায়ণগঞ্জ সবদিকেই গুরুত্বপূর্ণ একটি জেলা। অর্থনৈতিক ভাবে এবং সাংগঠনিক ক্ষেত্রেও এটি গুরুত্বপূর্ণ। নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণকে বিবেচনা করেই এখানে ৩য় শীতলক্ষ্যা সেতু উদ্ভোধন করলাম।

ওনারা আরো বলেন প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেছেন যে এই সেতুটির জন্য আমাদের মাননীয় সাবেক এমপি জননেতা এ কে এম নাসিম ওসমান সাহেব উনার কাছে কতবার তদবির করেছেন তা উনি ভিডিও কনফারেন্সে বলেছেন।

জননেতা একেএম নাসিম ওসমান সাহেব নারায়ণগঞ্জ সদর ও বন্দর বাবাসীর জন্য অনেকবার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছে আজ সেই সেতু উদ্বোধন হলো এ কে এম অয়ন ওসমান ভাইয়ের পক্ষ থেকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক শুভেচ্ছা জানাই।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon