শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

তানভীর আহাম্মেদ টিটু ও সালমা ওসমান লিপির পিতার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

JK0007
প্রকাশ: ১০ অক্টোবর ২০২২

---

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী সাইফউদ্দিন আহাম্মেদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার (৯ অক্টোবর) বাদ জোহর পরিবারের পক্ষ থেকে সদর উপজেলার ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর উপজেলার লক্ষন খোলা,চাষাড়া, দেওভোগ এলাকার বিভিন্ন এতিম খানা ও মাদ্রাসায় রান্না করা দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। এবং পরবর্তীতে বাদ আছর নিউ চাষাড়া জামতলা মসজিদ রোডে অবস্থিত বায়তুল মোশারফ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটু।

বিগত বছররের ৯ অক্টোবর (শনিবার) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে নারায়ণগঞ্জে রাজনৈতিক ও ব্যবসায়ী মহলে।

প্রসঙ্গত, গত বছর ৯ অক্টোবর দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদ। মৃত্যুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স ছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। বন্দর লক্ষণখোলায় পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon