শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

সাতক্ষীরায় ৩জন ব্যবসায়ীকে চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ৪০ হাজার টাকা অর্থদন্ড

JK0007
প্রকাশ: ১১ অক্টোবর ২০২২

---

সাতক্ষীরা প্রতিনিধি :এসএম শহীদুল ইসলাম,

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩জন ব্যবসায়ীকে চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ৪০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।

র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের দেওয়া তথ্যমতে, মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল ও আশাশুনি উপজেলা সিনিয়র মৎস্য অফিসারের সমন্বয়ে সাতক্ষীরা জেলার আশাশুনি থানাধীন মহেশ্বরকাটি বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করাকালীন চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে মৎস্য ও মৎস্য পণ্য (পরিদর্শন ও মান নিয়ন্ত্রন)বিধি মালা ১৯৯৭ এর বিধি ৪(৪) মোতাবেক ব্যবসায়ী মোঃ অহিদুল ইসলামকে ২০ হাজার টাকা, কালিপদ সাহাকে ১০ হাজার টাকা এবং মোজাফ্ফার হোসেনকে ১০হাজার টাকা করে সর্বমোট ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় জব্দকৃত ১২৫ কেজি চিংড়ি ধ্বংস করা হয়।

অর্থদন্ড প্রাপ্ত ব্যক্তিরা ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানাকৃত অর্থ তাৎক্ষণিকভাবে স্বেচ্ছায় পরিশোধ করেন। যা বিধি মোতাবেক সরকারি কোষাগারে জমা দেওয়া হয়।
র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার জানান, র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভুমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon