শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
 

চোরাই মাইক্রোবাস সহ চোরচক্রের ২ সদস্য আটক

JK0007
প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২

 ---

যুগের কণ্ঠস্বর প্রতিবেদক,

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে চোর চক্রের ২ সদস্য কে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ০২ টি চোরাই মাইক্রোবাস উদ্ধার করা হয় ।

রাজধানীর হাতিরঝিল থানাধীন এলাকায় বুধবার রাতে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মাইক্রোবাস চোরচক্রের সক্রিয় সদস্য ১। মোঃ আনোয়ার হোসেন(৪২), ২। মোঃ আবুল কালাম(৪৭), কে গ্রেফতার করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-৩ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ০২ টি মাইক্রোবাস, ০১ টি মোবাইলফোন, ০২ টি সীমকার্ড, ০২ টি এনআইডি কার্ড, ০১ টি ভিসাকার্ড, ০১ টি মানিব্যাগ এবং নগদ ৩৮৯৪/-টাকা উদ্ধার করা হয়েছে।

অধিনায়ক আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। তারা গাড়ির মালিকের নিকট থেকে ভাড়াই চালানোর চুক্তি করে গাড়ি নেয়। পরবর্তীতে আসামীরা গাড়ির মালিকের সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেয়। এরপর আসামীরা মালিকের স্বাক্ষর জাল করে কম মূল্যে গাড়ি বিক্রি করে দেয়। এসব চোরচক্রের বিরুদ্ধে র‌্যাব-৩ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon