শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

পাথরঘাটায় কোস্টগার্ডের বিরুদ্ধে মানববন্ধন

JK0007
প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২

---

বরগুনার পাথরঘাটায় কোস্টগার্ডের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। আল-আমিন সরদার ও মহিউদ্দিন সিকদার বাবুকে ইয়াবা সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কোস্টগার্ড কর্তৃক আটক ও মামলার প্রতিবাদে ১৬ অক্টোবর রবিবার বেলা সাড়ে ১০ টার দিকে শহরের রাসেল স্কয়ারে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন স্বজনরা।

মানববন্ধনে বক্তারা বলেন, মহি উদ্দিন সিকদার বাবু এবং আল-আমিন সর্দারকে অন্যায়ভাবে কোস্টগার্ট আটক করে তাদের নামে মামলা দিয়েছে। মাদক ব্যবসা এবং এই সিন্ডিকেট চিন্হিত করে প্রকৃত অপরাধিদের আইনের হাতে সোপার্দ করার দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাতে বিএফডিসি মৎস্যঘাট এলাকা থেকে কোস্টগার্ট ৩৭৩ পিস ইয়াবাসহ মারুফ সরদারের ছেলে আল আমিনকে আটক করে পুলিশে সোপার্দ করা হয়। ওই ঘটনায় মহিউদ্দিন শিকদার বাবুকেও আসামী করা হয়েছে। বাবু পাথরঘাটা সদর ইউনিয়নের নিজলাঠিমারা গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ জাহারুল শিদারের ছেলে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পৌরকাউন্সিলর মশিউর রহমান, কালমেঘার সাবেক ইউপি চেয়ারম্যান আকন মোঃসহিদ ও কলেজ ছাত্রলীগের সভাপতি নাঈমুল রাব্বি সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

জাকির হোসেন খান ,পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon