বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

সিলেটে শান্তিপূর্ণ ভোট গ্রহণ, ইবিএমে সন্তুষ্ট ভোটার ও প্রতিনিধিরা

JK0007
প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২

---

মুহাম্মদ জুয়েল, সিলেট

সারাদেশের ন্যায় (স্থগিত হওয়া জেলা ব্যাতিত) সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে অনুষ্ঠিত হয়েছে জেলা পরিষদের নির্বাচন। সুনামগঞ্জ জেলা পরিষদে ৬১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট। যদিও সিলেট ও মৌলভীবাজারে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছিলেন নাছির ও মিসবাহুর। লড়াই হয়েছে হবিগঞ্জ ও সুনামগঞ্জে। এর মধ্যে প্রতিটি জেলায় ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা সদস্যের মধ্যেও লড়াই হয়েছে। তবে দিনশেষে ঘটেনি কোন অঘটন। কোথাও কোন ধরনের হামলা বা উত্তেজনার খবর পাওয়া যায়নি।

সকাল ৯ টা থেকে অনুষ্ঠিত নির্বাচন চলে দুপুর দুইটা পর্যন্ত। তবে ইবিএম থাকা সত্বেও অধিকাংশ কেন্দ্রে ফলাফল ঘোষণা হয় অনেক দেরিতে। রিপোর্ট লেখা পর্যন্ত সিলেট জেলার ৩ নং ওয়ার্ডে ৩৭ ভোট পেয়ে বিজয়ী নাহিদ হাসান চৌধুরী, ৪ নং ওয়ার্ডে নাছির উদ্দিন, ৬ নং ওয়ার্ডে গিয়াস উদ্দিন, ১৩ নং ওয়ার্ডে ইফজাল চৌধুরী, মৌলভীবাজারের ২ নং ওয়ার্ডে বদরুল ইসলাম, সুনামগঞ্জের ৮ নং ওয়ার্ডে সমুজ আহমেদ বিজয়ী হয়েছেন। অন্যদিকে সিলেটের ২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য বিজয়ী হয়েছেন সুষমা সুলতানা রুহি।

এদিকে মৌলভীবাজারের কমলগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে প্রথমবারের মতো ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহনে সদস্য পদে অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন ও সংরক্ষিত নারী সদস্যা পদে হেলেনা চৌধুরী বসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

রিপোর্টটি লেখা পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী এখন পর্যন্ত হবিগঞ্জ জেলায় নির্বাচিত চেয়ারম্যান কে হয়েছেন তা জানা যায় নি।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon