শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

বরগুনা জেলা পরিষদ নির্বাচন সদস্য পদে পাথরঘাটার এনামুল এবং সংরক্ষিত আসনে সিমু বিজয়ী

JK0007
প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২

---

পাথরঘাটা প্রতিনিধিঃ

১৭ অক্টোবর বরগুনা জেলা পরিষদ নির্বচনে সদস্য হিসেবে ৫নং ওয়ার্ড পাথরঘাটা থেকে এনামুল হোসাইন ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এছাড়াও সংরক্ষিত মহিলা আসনে ২ নং ওয়ার্ডে শিমু আক্তার ১৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এই নির্বাচনে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন । বর্তমান জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক এবং পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হোসাইন।

নির্বাচনে ১০৭ ভোটের মধ্যে ১০৪ ভোট কাউন্ট হয়। তার মধ্যে তালা প্রতিক নিয়ে এনামুল হোসাইন ৯৩ভোট পেয়ে পাথরঘাটা থেকে বিজয়ী হয়। অপর প্রার্থী এম এ খালেক টিউবওয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ১১টি ভোট।

সংরক্ষিত (পাথরঘাটা, বামনা, বেতাগী) পদে ২ নম্বর ওয়ার্ডে শিমু আক্তার ফুটবল প্রতীকে ১৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফৌজিয়া খানম দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৬৮ ভোট।

উল্লেখ্য পাথরঘাটা ৫ নং ওয়ার্ডে এনামুল এর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক গতকাল ১৬অক্টোবর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্বাচন বাতিলের দাবি অনশন করেছিলেন। জেলা প্রশাসক ওই দাবি আমলে না নেয়ায় ১৭ অক্টোবর সোমবার নির্ধারিত তারিখেই নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে গত ৬ অক্টোবর এই নির্বাচন বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাথরঘাটায় এম এ খালেক একটি সংবাদ সন্মেলন করেন। ওই সংবাদ সম্মেলনেও এই নির্বাচন বাতিল সহ নানা অনিয়ম,ঘুষবানিজ্যের অভিযোগ তোলেন এম এ খালেক। জবাবে ওইদিন দুপুরে এনামুল হোসাইনও পাল্টা সংবাদ সন্মেলন করে তার বিরুদ্ধে আনা নানা অভিযোগ অস্বীকার করেন।

পাথরঘাটায় নির্বাচনের ভোট গ্রহন সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত চলমান ছিলো।
বিকাল ৪টার দিকে পুলিং অফিসার (পাথরঘাটা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা) মোঃ তারিকুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon