বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মায়ের হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার

JK0007
প্রকাশ: ২০ অক্টোবর ২০২২

---

পিরোজপুর প্রতিনিধি: মোঃ ওমর হাসান,


পিরোজপুরে ভয়েজ অব আমেরিকার সাবেক বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’র মা সেতারা বেগমের হত্যাকারী অন্যতম আসামী শুক্কুর আলী হাওলাদারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে অভিযান চালিয়ে শুক্কুর আলী (৩৭) কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আসামী শুক্কুর আলী ইন্দুরকানী উপজেলার চরগাজীপুর এলাকার হাবিব হাওলাদারের পুত্র।

পিরোজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জাকারিয়া জানান, হত্যাকান্ডের পরে দীর্ঘদিন
চেষ্টা করে তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার ঘটনাস্থলের পাশেই শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে শুক্কুর আলী কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আসামী শুক্কুর আলী একজন দিনমজুর। তিনি সেতারা বেগমের বাসায় দিনমজুরের কাজ করতে গিয়ে ৫শত টাকা পেতেন। কয়েকদিন পরে পাওনা টাকা চাইতে গেলে সেতারা বেগম টাকা না দিয়ে খারাপ ব্যবহার করে এতে শুক্কুর জেদের বশবর্তী হয়ে অন্য আসামীর সাথে পরিকল্পনা করে স্যালাইনের পাইপ গলায় পেচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। হত্যাকান্ড শেষে সেতারা বেগমের বাসায় থাকা সোনার কয়েক ভরি গহনা ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় তারা। আসামী শুক্কুর আলী হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দিয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, আমরা একজন আসামী গ্রেফতার করে আদালতের পাঠিয়েছি। মামলার রহস্য উদঘাটন করা হয়েছে। শিগ্রই মামলার চুড়ান্ত প্রতিবেদন দেয়া হবে।

উল্লেখ্য, চলতি বছরের ১৬ মে সোমবার সকালে শহরের সিআই পাড়া এলাকা থেকে ভয়েজ অব
আমেরিকার সাবেক বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’র মা সেতারা বেগমের মরোদেহ উদ্ধার করে পুলিশ। ১৭ মে আমির খসরু বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon