শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
 

নজরুল বিশ্ববিদ্যালয়ে ইইই ক্লাবের নতুন কমিটি

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ২১ অক্টোবর ২০২২

 ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

আবু ইসহাক অনিক,

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ইইই ক্লাবের আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

ক্লাবটি প্রজেক্ট ফেয়ার, ওয়ার্কশপ, বিভিন্ন প্রতিযোগিতা ও সামাজিক কার্যক্রম আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের পেশাদার দক্ষতা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

নতুন কমিটি গঠনে বিভাগীয় প্রধানের উপস্থিতিতে একটি নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে আগামী ১ বছরের জন্য ক্লাবের সভাপতি নির্বাচিত হয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ নাজমুল আলম মুন্না ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় একই সেশনের সাজ্জাদ হোসেন।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে মোঃ আল-আমিন, কোষাধ্যক্ষ হিসেবে মোঃ শামীম আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রাজকিশোর সাহা এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে হিমেল আহমেদ নির্বাচিত হয়।

নির্বাচিত কমিটি ও ক্লাবের সদস্যদের উদ্দেশ্যে ইইই বিভাগের বিভাগীয় প্রধান জনাব কাজী মোঃসাহিদুজ্জামান বলেন, “আশা করি ক্লাবের কার্যক্রম এর মাধ্যমে আমাদের ইইই বিভাগের শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনার পাশাপাশি সহশিক্ষাকার্যক্রম ও কর্মদক্ষতা বৃদ্ধির মাধ্যমে ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদের আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।”

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon