শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

এক মঞ্চে শামীম-আইভী

JK0007
প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২

---

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এক মঞ্চে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বিভেদ ভুলে তাদের এক মঞ্চে উপস্থিত থাকায় দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের খুশি হয়েছেন বলে তার বক্তব্যে জানান।

রোববার (২৩ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের পৌরওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে একই দলের এই দুই রাজনীতিককে পাশপাশি বসতে ও কথা বলতে দেখা গেছে।

সম্মেলন সফল করতে এদিন দুপুর ১২টা থেকেই জেলা ও মহানগরসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন।

পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন প্রমুখ।
এছাড়াও নারায়ণগঞ্জের আওয়ামী লীগের সংসদসদস্য এবং জেলা ও মহানহর আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon