বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

আমি নিজেও চিনতে পারি নাই এইটা কেঃ শামীম ওসমান

JK0007
প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২

---

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, কমিটি একটা হবে একজন সভাপতি হবেন, একজন সাধারণ সম্পাদক হবেন। আমি খুব স্পষ্টভাষী লোক, স্পষ্ট ভাষায় কথা বলতে পছন্দ করি। আমার আর চাওয়া পাওয়ার কিছু নাই। আমি নারায়ণগঞ্জের আওয়ামীলীগের কর্মী হিসাবে এই কথাটি বলছি না, আমি নারায়ণগঞ্জের মানুষ হিসাবে বলতে চাই নারায়ণগঞ্জে যে উন্নয়ন হয়েছে, যদি একশোটা উন্নয়ন হয়ে থাকে তাহলে সত্তরটা উন্নয়নে দাবিদার হচ্ছে আমাদের সড়ক ও সেতু মন্ত্রী।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ইসদাইরে ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে যে ব্রিজ আমার বড় ভাই নাছিম ওসমানের নামে করা হয়েছিলো সে ব্রিজের সময় জাতির পিতার কন্যা যে বক্তব্য দিয়েছিলেন সে বক্তব্যে তিনি খান সাহেব ওসমান আলীর সম্পর্কে বলেছেন, বায়তুল আমান সম্পর্কে বলেছেন, নারায়ণগঞ্জের বায়তুল আমান ছিলো বাংলাদেশ আওয়ামীলীগের ঘাটি। উনি বলেছেন আমার পিতার কথা ওনাকে মুক্ত করতে গিয়ে সেদিন গুলি খেয়েছেন, উনি বলেছেন আমার বড় ভাই নাছিম ওসমানের কথা, বঙ্গবন্ধু হত্যার পর তার নববধুকে রেখে সেইদিন হাতে অস্ত্র নিয়ে বেরিয়ে পড়েছিলেন, এরপরে আর আমার চাওয়া পাওয়ার কিছু নাই।

তিনি আরও বলেন, সেদিন একটা কথা আমার খারাপ লেগেছিলো, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, জাতির পিতার কন্যা আমাদের মা বলেছেন, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাটি ছিলো, ছিলো বলেছেন। খান সাহেব ওসমান আলী, এ কে এম সামসুজ্জোহা ঘাটি ছিলো, আমরা এই ছিলেতে থাকতে চাই না। আওয়ামীলীগের সমস্ত নেতাকর্মীর সামনে বলতে চাই আকাশে শকুন উড়ছে মানচিত্রে থাবা দিবে, আমাদের ছিলো কে আমরা প্রমান করতে চাই নারায়ণগঞ্জে আওয়ামীলীগের ছিলো, নারায়ণগঞ্জে ঘাটি আছে এবং নারায়ণগঞ্জে ইনশাআল্লাহ ভবিষ্যতেও আওয়ামীলীগের ঘাটি থাকবে।

তিনি আরও বলেন, আমি আমার প্রিয়নেতা কাদের ভাই ও আজম ভাইয়ের কাছে বলতে চাই সভাপতি ও সাধারণ সম্পাদক যেই হোন না কেনো, মানুষ তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন চায়। হাইব্রিডের ধাক্কা খেতে চায়না। কমিটি একটা হবে, গত কমিটিতে এমন লোক ছিলো আমিও নিজেও এক-দুইজোন কে চিনি নাই। আমি নিজে শামীম ওসমানও চিনতে পারি নাই এইটা কে? এই কমিটিতে শকুনের দল, একাত্তরের পরাজিত শক্তি যেভাবে থাবা দিচ্ছে বাংলাদশের মানচিত্রকে, শেখ হাসিনা এখন আওয়ামীলীগের সম্পদ না শেখ হাসিনা এখন বাংলাদেশের ভবিষ্যৎ, আমাদের আগামীদিনের ভবিষ্যৎ, আমার বাচ্চার ভবিষ্যৎ। তাই শেখ হাসিনাকে শক্তি সরবরাহ করার জন্য তৃণমুলের ত্যাগী নেতা কর্মী সবাইকে স্থান দিতে পারবেন না কিন্তু যারা অতিরিক্ত ত্যাগী নেতা কর্মী তাদেরকে নিয়ে কমিটি করা হয় আমি বিশ্বাস নিয়ে বলতে চাই আল্লাহ যদি বাঁচিয়ে রাখে আগামীতে জাতির পিতার কন্যা শেখ হাসিনা যখন আবার নারায়ণগঞ্জ নিয়ে ভাষন দিবেন তখন তিনি বলবেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাটি ছিলো, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাটি আছে, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাটি থাকবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু প্রমুখ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon