বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

স্বেচ্ছাসেবী সংগঠন ময়না নবারুন সংঘে’র নতুন কমিটি গঠন

JK0007
প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২

---

কয়রা উপজেলা (খুলনা) প্রতিনিধি,
খুলনা কয়রায় ৯০এর দশকের ঐতিহ্যবাহী অন্যতম জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন ময়না নবারুন সংঘ’র পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

২৬ অক্টোবর কয়রায় নবারুন সংঘের কার্যালয়ে সকলের সম্মতিক্রমে সংঘঠনের প্রধান উপদেষ্টা উত্তর বেদকাশি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম কোম্পানী ও উপদেষ্টা ইউপি সদস্য আবুল হাসানের স্বাক্ষরে ইসরাফিল হোসেনকে সভাপতি ও বিপুল কুমার দাসকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট
উক্ত কমিটির অনুমোদন এর মধ্যদিয়ে উপজেলার এই অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনটির ২ বছর মেয়াদী নতুন কমিটি গঠিত হয়।

নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন,সহ-সভাপতি আব্দুল হাকিম গাজি, মহিউদ্দিন আহম্মেদ সুমন, মোঃ আমিরুল ইসলাম,মোকলেছুর রহমান মিলন, যুগ্ম সাধারন সম্পাদক সাইদুল ইসলাম, ওহিদুজ্জামান, সাজ্জাদুল ইসলাম শাকিল, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক লিটক কুমার দাস, কোষাদক্ষ্য মাহামুদুল হাসান,দপ্তর সম্পাদক আল -আমিন অন্যরা হলেন,দেবজ্যতি অধিকারি,আব্দুল্লাহ আল মামুন,রুদ্র মোহন রায়, মুনতাসির মামুন বাপ্পি, আরিফুল ইসলাম, দেবদাস কুমার দাস, আনারুল ইসলাম, ইমরান হোসেন,ইমদাদুল হক টিটু,আকরাম হোসেন, মাসুম বিল্লাহ।

উল্লেখ্য কয়রায় ময়না নবারুন সংঘ ৯০ দশকে প্রতিষ্ঠার পর থেকেই স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবা এবং জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গত করোনাকালীন সময়ে প্রতিষ্ঠানের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে ব্যপক পরিমানে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। নতুন এ কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম পরিধি আরও প্রসারিত করার প্রত্যাশা ব্যক্ত করেছেন সংগঠনের সদস্যরা।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon