শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

ধর্ষণে অন্তঃসত্ত্বা পোশাক শ্রমিক, ৮ মাস পর আসামি গ্রেপ্তার

JK0007
প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২

---

সাভারের আশুলিয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনায় প্রায় ৮ মাস পালিয়ে থাকা আসামি মো. রাজন সরকার (৩০) কে সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) ভোরে সিরাজগঞ্জ জেলার বেলতলী থানার কাজীপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে প্রীজন ভ্যানে করে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার রাজন সরকার সিরাজগঞ্জ জেলার বেলতলী থানার কাজীপুর গ্রামের মৃত ফরিদ আলী সরকারের ছেলে। তিনি প্রায় ১০ মাস আগে আশুলিয়ার নরসিংহপুর এলাকার হা-মীম গ্রুপে চাকরি করতেন। ধর্ষণের ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী ও গ্রেপ্তার রাজন সরকার ওই পোশাক কারখানায় এক সাথে চাকরি করতেন। এরই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে গত বছরের ১ আগস্ট বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে তারা। সর্বশেষ গত বছরের ২৮ ডিসেম্বর তাদের মধ্যে শারিরীক সম্পর্ক হয়। পরে ভুক্তভোগী ৫ মাসের অন্তঃসত্ত্বা হলে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে ভুক্তভোগী ওই পোশাক শ্রমিক। বিয়ের চাপ দিলে বিয়ে না করে আত্মগোপনে যায় রাজন সরকার। পরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল-মামুন বলেন, গ্রেপ্তার আসামি রাজন সরকার ঘনঘন স্থান পরিবর্তন করছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon