বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

লালপুরে ২০২২ ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত

JK0007
প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২

---
নাটোরের লালপুরে ‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ প্রতিপাদ্য রেখে কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ পালিত হয়েছে।
শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় বেলুন ও পায়রা উড়িয়ে থানা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিণ করে। পরে থানা অডিটোরিয়াম রুমে কমিউনিটি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়াজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক,নাটোর জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির-২ লালপুর জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দিন, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, লালপুর থানা মসজিদের পেশ ইমাম মতিউর রহমান মতি প্রমূখ।

এসময় পুলিশের কাজে সহযোগিতা ও অপরাধ সচেতনতা তৈরিতে বাল্য বিবাহ রোধ, ইভটিজিং প্রতিরোধ, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন, মাদকে জিরো টলারেন্স, নারী নির্যাতন, শিশু নির্যাতন, যৌতুক নিরোধ, মোবাইলের অপব্যবহার ও সামাজিক মূল্যবোধ সংক্রান্তে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা করা হয়। এছাড়াও পুলিশের অন্যান্য কর্মসূচি পালনের কথা বলা হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon