শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

সাংবা‌দিক‌দের দুর্বল ও অপ‌রিপক্ক বল‌লেন পররাষ্ট্রমন্ত্রী

ন্যাশনাল ডেস্ক
প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২

---

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, এমপি ব‌লে‌ছেন, গত ২৬ তা‌রিখ প্রেসক্লা‌বে কলা‌মিস্ট‌দের এক‌টি অনুষ্ঠা‌নে আ‌মি যে বক্তব‌্য দি‌য়ে‌ছি ৭০‌টি গণমাধ‌্যম তা নি‌য়ে যে হেড লাইন ক‌রে‌ছে তার সা‌থে আমার বক্ত‌ব্যের কোন ধর‌নের সম্পর্ক নাই। সেখা‌নে আ‌মি না কি আ‌মে‌রিকা‌কে যুদ্ধবাজ ব‌লে‌ছি। ৭০ ‌টি গণমাধ‌্যমই মিথ‌্যা, বা‌নোয়াট ও কাল্প‌নিক তথ‌্য দি‌য়ে‌ছে।

তি‌নি আজ শ‌নিবার দুপু‌রে সাবেক রাষ্ট্রদূতদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ফরমার বিসিএস (এফএ) অ্যাম্বাসেডর্স (এওফা) এর সদস্যদের নি‌য়ে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি‌তে পুষ্পস্তবক অর্পণ শে‌ষে সাংবা‌দিক‌দের কা‌ছে এসব কথা ব‌লেন।

তি‌নি সংবা‌দিক‌দের দুর্বল ও অপ‌রিপক্ক উ‌ল্লেখ ক‌রে ব‌লেন, আমা‌দের দে‌শে সাংবা‌দিকতা যারা ক‌রেন তাদের ম‌ধ্যে দুর্বলতা আ‌ছে। এদের প‌রিপক্কতা দরকার। সাংবা‌দিকরা যারা এটা ক‌রে‌ছেন তা‌দের জন‌্য এটা লজ্জার বিষয়। আর আপনা‌দের জন‌্য দুঃ‌খের বিষয়। আপনা‌দের সহক‌র্মিরা এ ধর‌নের বা‌নোয়াট কথা ব‌লে।

এ সময় অ্যাম্বাসেডর-অ্যাট-লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন ও পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) মাসুদ বিন মোমেন উপস্থিত ছিলেন।
পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
অন্যান্যের মধ্যে অ্যাসোসিয়েশন অব ফরমার বিসিএস (এফএ) অ্যাম্বাসেডর্স (এওফা) - এর প্রেসিডেন্ট শমসের মবিন চৌধুরী, সেক্রেটারি জেনারেল আব্দুল্লাহ আল হাসান এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon