শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সঃ না.গঞ্জ জেলা পুলিশ সুপার

JK0007
প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২

 ---

ইমরান হোসেন তালহা: নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেছন, কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম থেকে আমি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। মাদক নির্মূল করার জন্য আমাদের পুলিশের যা যা করা লাগে আমরা তাই করবো। আমি গ্যারান্টি দিলাম আমার যদি কোন পুলিশ সদস্য এই মাদকের সাথে জড়িত পাওয়া যায়, তার চাকরি থাকবে না। আর এটা আমি গ্যারান্টি দিলাম, আমার কোন পুলিশ সদস্যের মাদকের সাথে সংশ্লীষ্টতা থাকবে না। আপনাদের সাহায্য সহযোগীতা লাগবে। মাদকের বিরুদ্ধে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর যে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন সেটা আমরা ফলো করবো ইনশাআল্লাহ। এর বাইরেও আমাদের আরও দুইটা জিনিস আছে, নারী নির্যাতন, ইভটিজিং ও কিশোর অপরাধ।

আজ শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে নারায়ণগঞ্জ জেলা ‘কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি এই জেলায় আসার পর ঘোষনা করেছিলাম-মাদক নির্মূল, কিশোর গ্যাং নির্মুল ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে কাজ করা। কিশোর গ্যাং প্রতিরোধ করার জন্য আমাদের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। কমিউনিটি পুলিশিং সদস্যদের নিয়ে আমরা একটি লিষ্ট তৈরী করেছি। এবং আমরা ধরে ধরে তাদের আইনের আওতায় নিয়ে আসছি। আমরা যদি সবাই মিলে কাজ করি তাহলে আমার বিশ্বাস নারায়ণগঞ্জে কোন অপরাধ থাকবে বলে মনে হয় না।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল’র সভাপতিত্বে এ সময় আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজ, র‍্যাব-১১ অধিনায়ক (সিইও) তানভীর মাহমুদ পাশা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রবীর কুমার সাহা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাবেক সভাপতি ডা. শাহ নেওয়াজ চৌধুরী, বর্তমান কমিটির সহ-সভাপতি কাওসার আহাম্মেদ পলাশ, অফিস সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান এড. শামসুল ইসলাম ভূঁইয়া, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মো. মাহাবুব রহমান বাবুল, শিপন সরকার, সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত আলী, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আড়াইহাজার পৌরভার মেয়র মো. সুন্দর আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, ফতুল্লা কমিউনিটি পুলিশিং সভাপতি মোস্তফা কামাল, কমিউনিটি পুলিশিং সিদ্ধিরগঞ্জ সেক্রেটারি আনিসুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনসহ নেতৃবৃন্দ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon