শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

র‍্যাব -১১ কর্তৃক অস্ত্র ও গুলা বারুদ সরবরাহকারী দুর্ধর্ষ সন্ত্রাসীর ৩ সদস্য গ্রেফতার

JK0007
প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২

 ---

নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ) প্রতিনিধি ,
র‍্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশ ও দশের জন্য সন্ত্রাসী চাঁদাবাজ জঙ্গিবাদ গুম খোনের বিরুদ্ধে শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এই ধারাবাহিকতায় ৩০ অক্টোবর ২০২২ তারিখ রাতে নরসিংদীর একটি চৌকস টিম গুপন সংবাদের ভিত্তিতে নরসংদী জেলার রায়পুরা থানার তুলাতলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থানে দাংগা হাংগামা করার জন্য ককটেল অস্ত্র কারতুজ সরবরাহ কারি সন্ত্রাসী বাহিনীর তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব- ১১।

এসময় তাদের কাছ থেকে ০৬ টি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড কারতুজ, ১৩৮ টা ককটেল ০৪ টি মোবাইল ও ৬ টি সিমকার্ড নগদ ৬৫০০/- টাকা সহ তিন জনকে গ্রেফতার করে গ্রেফতার কৃতরা হলো ১/ দুলাল (৪২) পিতা - ইউনুস মিয়া ২/ জুয়েল (৩২) পিতা-গিয়াস উদ্দিন ৩/ সুজন (৩২) পিতা মৃত- বাচ্চু মিয়া ও তাদের সঙ্গীও ২ থেকে ৩ জন পালিয়ে যায়।

র‍্যাব জানায় দেশের শান্তি শৃঙ্খলা দাংগা হাংগামা গুম খুনের জন্য তারা বিভিন্ন স্থানে অস্ত্র ও গোলাবারুদ সরবরাহ করে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত হয়ে বিভিন্ন এলাকার মানুষদের ভয়ভীতি মাধ্যমে অর্থ উপার্জন ও এলাকায় ত্রাস করে আসছে গ্রেফতার গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নরসিংদী রায়পুরা থানায় মামলা রুজুর প্রক্রিয়াধীন।

র‍্যাব আরো জানায় এই দুর্ধর্ষ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের ধরার জন্য অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon