শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

দু’গ্রুপের উত্তেজনায় পাথরঘাটা উপজেলা আ’লীগের সম্মেলন স্থগিত

JK0007
প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২

---

 

 

 

 

জাকির হোসেন খান, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক  সম্মেলন স্থগিত করা হয়েছে। পাথরঘাটা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন বিষয়টি নিশ্চিত করেন। রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় এ তথ্য নিশ্চিত করেন। কি কারনে স্থগিত করা হয়েছে তা তিনি পরে জানাবেন।

 

দলীয় একাধিক নেতাদের থেকে জানা যায়, বরগুনা জেলার তালতলী ও আমতলীতে আ’লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। সূত্র থেকে জানা যায়, পাথরঘাটায় উপজেলা আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সম্মেলনকে কেন্দ্র করে শহরে উত্তেজনা বিরাজ করলে জেলা আওয়ামীলীগ সম্মেলন স্থগিত করার সিদ্ধান্ত নেয়।

 

পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ নেতা আকন মোহাম্মদ শহীদ জানান, বর্তমান কমিটির সভাপতি সম্পাদক রাতের আঁধারে উপজেলার সাতটি ইউনিয়নের পাঁচটি ইউনিয়ন ও পৌরসভায় বিতর্কিত লোকদের নিয়ে কমিটি ঘোষণা করে। এ নিয়ে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের মধ্যে অসন্তোষ বিরাজ করছে। একারণে সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেনের অপসারণ দাবি করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ত্যাগী নেতাকর্মীরা। বিষয়টি জেলা আওয়ামীলীগকে জানালে তাঁরা সম্মেলন স্থগিতের সিদ্ধান্ত নেন।

 

পাথরঘাটা পৌর আওয়ামী লীগের নব সভাপতি মোস্তফা কামাল জানিয়েছেন আগামী ১১ ই নভেম্বর স্থাগিত হওয়া সম্মেলনের সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে জেলা আওয়ামীলীগ। এদিকে ১১ তারিখের সম্মেলনকে সফল করতে পাথরঘাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান নাঈম ও কলেজ ছাত্রলীগের সভাপতি নাইমুল রাব্বির নেতৃত্বে শহরে মিছিল করেছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon