বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

খুলনায় কেডিএস এর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি

JK0007
প্রকাশ: ২ নভেম্বর ২০২২

---

মরান মোল্লা স্টাফ রিপোর্টার ,

খুলনা ডেভেলপমেন্ট সোসাইটি (কেডিএস) এর আয়োজনে আজ মঙ্গলবার (১ নভেম্বর) বিকেল ৪ টায় নগরীর সোনাপোতা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে কেডিএস বন্ধুদের অংশগ্রহণে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২২ উদযাপন করা হয়।
কেডিএস এর প্রতিষ্ঠাতা জনাব আব্দুস সালাম শিমুল এর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ‍্যাপক রুনু ইকবাল বিথার, বিশেষ অতিথি ছিলেন সোনাপোতা মাধ‍্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ সাহেব আলী সরদার।
শুরুতেই কেডিএস নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং পরিচিতি পর্ব শেষে বৃক্ষরোপণের গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়।

সভায় বক্তব্য রাখেন বৃক্ষরোপণ বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান অধ‍্যাপক এবিএম আদেল মুকুল এবং সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর শিকদার। কর্মসূচি বাস্তবায়নে সক্রিয় সহযোগিতা করেন আলহাজ্জ মোঃ আলমগীর হোসেন, ডাঃ সুজন কুমার বিশ্বাস, রাইসুল আলম রবিন, মোঃ ফারুক হোসেন, কাজী বেলাল সাঈদ ও নিরুপমা গোলদার।
অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শেখ মোঃ নাসির উদ্দিন, গাজী ইমামুল হক, সাবির খান, ইশরাত হীরা, হাজী অহিদুজ্জামান খোকন, জিএম মহিউদ্দিন আহমেদ, মোঃ আব্দুর রাজ্জাক, সাবিনা ইয়াসমিন, কাজী মোঃ নূরুল ইসলাম, শেখ আবুবকর সিদ্দিক, ইঞ্জিঃ মিজানুর রহমান, ইঞ্জিঃ মাসুম পারভেজ, বিজন কুমার বিশ্বাস, মোঃ আব্দুস সালাম পাইক, শারমিন ইসলাম মিথিলা, এড. মোঃ মইনুল ইসলাম, ঝর্ণা রায়, মামুন রেজা, মোঃ আলমামুন গাজী, এড. শেখ নিরব, মানসুরা তুলি, জেড. এন সুমন, জয় বৈদ‍্যসহ আরও অনেকে। এছাড়া বিদ‍্যালয়ের শিক্ষক- কর্মচারিবৃন্দও কর্মসূচিতে অংশ নেন।

পরিচিতি পর্ব ও বক্তব্য শেষে প্রধান অতিথি বিদ‍্যালয় প্রাঙ্গণে একটি জলপাই গাছের চারা রোপণ করে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং পরে বেশকিছু ফলের চারা রোপণ করা হয়।
প্রধান অতিথি তার বক্তব‍্যে বৃক্ষরোপণের গুরুত্ব তুলে ধরে বিষদ বক্তব্য দেন এবং সামাজিক দায়িত্ববোধ নিয়ে সকলকে এরূপ কর্মকাণ্ডে এগিয়ে আসার জন্য আহ্বান জানান। সর্বশেষে কেডিএস এর উত্তরোত্তর উন্নতি কামনা করে এবং আগত সকলকে ধন‍্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon