শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

চট্টগ্রামে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী লাল বাদশা গ্রেফতার

JK0007
প্রকাশ: ৫ নভেম্বর ২০২২

---
আরেফিন নগর মাঝের ঘোনা এলাকার বিএনপি’র শীর্ষ সন্ত্রাসী, ত্রাস সৃষ্টিকারী, ভূমিদস্যু, অবৈধ অস্ত্রধারী মোঃ শাহজাহান বাদশা প্রঃ লাল বাদশা (৪৫), পিতা- মৃত দুদু মিয়া, সাং-মাঝের ঘোনা, ইসলামপুর, শাহজাহানের বাড়ি প্রঃ বাদশার বাড়ি, থানা-বায়েজিদ বোস্তামী, চট্টগ্রামকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি মো. শাহজাহান প্রকাশ লাল বাদশা (৪৫)কে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার বায়েজিদ বোস্তামীর থানা পুলিশ।

শুক্রবার (৪ নভেম্বর ২০২২ ইং) তারিখে আনুমানিক সন্ধ্যা ৭:৩০ দিকে বিষয়টি নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফেরদৌস জাহান। এর আগে শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তামী থানা এলাকার আরিফিন নগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়,মোহাম্মদ ফেরদৌস জাহান অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থানার পুরাতন মামলার ডকেট সমূহ পর্যালোচনা করেন এবং মামলা নং ৪২০/২০ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর মামলাটি দীর্ঘদিন মূলতবী থাকায় উক্ত মামলার ঘটনার সাথে জড়িত অন্যতম আসামিকে দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন তিনি।

অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফেরদৌস জাহান বলেন, ধৃত মো. শাহজাহান প্রকাশ লাল বাদশার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। ওই মামলায় চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তামী থানা এলাকায়,আরিফিন নগরে বায়েজিদ বোস্তামী থানার উপ- পরিদর্শক আজহারুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।তিনি আরো বলেন, মো. শাহজাহান প্রকাশ লাল বাদশার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি মামলা আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে। গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী ব্যবস্থা গ্রহণের নির্মিতে তাকে আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon