শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি

JK0007
প্রকাশ: ৫ নভেম্বর ২০২২

---

আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা):

সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ও সাভার পৌর শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এ কমিটি দুটির অনুমোদন প্রদান করে।

শনিবার(০৫ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম। এর আগে শুক্রবার সন্ধ্যায় এ দুটি কমিটির অনুমোদন দেয়া হয়।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির স্বাক্ষরিত পৃথক দুটি প্যাডে কমিটি দুটির অনুমোদন দেয়া হয়েছে।

সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখায় আসাদুজ্জামান জীবনকে সভাপতি ও সাইফ আহমেদ নাসিমকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সাভার পৌর শাখায় মাসুম দেওয়ানকে সভাপতি ও আব্দুল্লাহ আল নাঈমকে সাধারণ সম্পাদক করে ৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগের ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি সাইদুল ইসলাম বলেন, দুটি শাখারই পুরোনো কমিটিকে বিলুপ্ত করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছরের জন্য কমিটি দুটির অনুমোদন দেয়া হয়েছে। অতি শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

এছাড়া ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ একই দিনে সাভারে পার্শ্ববর্তী ধামরাই উপজেলাতেও ৪ টি শাখার নতুন কমিটির অনুমোদন দিয়েছে। শাখাগুলো হল, ধামরাই উপজেলা, ধামরাই সরকারি কলেজ, ধামরাই পৌর ও নবযুগ ডিগ্রি কলেজ শাখা।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon