বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

কয়রায় ৫১তম জাতীয় সমবায় দিবসে র‍্যালি ও আলোচনা সভা

JK0007
প্রকাশ: ৫ নভেম্বর ২০২২

---

কয়রা খুলনা প্রতিনিধিঃ

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনার কয়রায় জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ ও পতাকা উত্তোলন শেষে উপজেলা পরিষদ হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কয়রা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এসএম শফিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে ও মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে সমবায়ের মাধ্যমে নেতৃত্ব দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরান্বিত করতে হবে।

সভায় আরও বক্তব্য দেন- উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট কমলেশ কুমার সানা,প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মুস্তাইন বিল্লাহ, সিনিয়র মৎস্য অফিসার আমিনুল বাদল,সমবায়ীদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য দেন মাষ্টার সুজিত রায়,মাষ্টার খয়রুল আলম, মফিজুল ইসলাম, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সমবায় সমিতির কয়রা শাখার সভাপতি সুলতানা মিলি , কয়রা উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

আলোচনা শেষে অনুষ্ঠানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সমবায় সমিতির সভাপতির হাতে সনদ তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম শফিকুল ইসলাম

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon