বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাবের নেতৃত্বে রাকিব ও নাহিদুল

ক্যাম্পাস
প্রকাশ: ৭ নভেম্বর ২০২২

---

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বিজ্ঞান মনস্ক শিক্ষার্থীদের সংগঠন বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাবের কার্যকরী পরিষদ (২০২২-২০২৩) গঠিত হয়েছে।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলাম কে সভাপতি এবং একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাহিদুল ইসলাম কে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়৷

রবিবার (০৬ নভেম্বর ) বিকেলে উপদেষ্টামন্ডলীর সম্মতিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন, “সহ-সভাপতি মাহমুদা খাতুন জান্নাত, সৌরভ পাল, তানিম কাজি শুভ, মিরাজ হোসেন মুন্না, মৃদুল রহমান, লিমা রহমান মোঃ রেজোয়ান কিবরিয়া, জারিন জাহান সাজি, আলি হাসান এমরোজ ; যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শুভ, সুমাইয়া খাতুন, মোঃ আরিফুল ইসলাম ; সাংগঠনিক সম্পাদক জোবায়ের হাসান শান্ত; সহ সাংগঠনিক সম্পাদক সাদমান বিন কাওসার, সাদিয়া ইসলাম বাবলি ; অর্থ সম্পাদক মোঃ রাসেল; সহ অর্থ সম্পাদক ইশরাক হাসান তানভির ; দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন ; সহকারী দপ্তর সম্পাদক রিয়াজ মুন্সি ; প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাকিবুল আলম নির্জন; সহ প্রচার সম্পাদক জাকারিয়া আসিফ; সিনিয়র এক্সিকিউটিভ সাইফ হাসান ও তেহেরাতুন নেসা; এক্সিকিউটিভ মেম্বার নউরিন জাহান প্রমি, মাশফিকুর নিলয়, অনিন্দিতা কবির, মেহেদি হাসান, ফজলে রাব্বি, মারিয়া রহমান, আলিফ আফ্রিদি, সায়েম উদ্দিন মুসা নাফিসা তাবাসসুম ; গ্রাফিক ডিজাইনার অর্ণব মন্ডল, মোঃ মেহেদি হাসান, মোঃ সালাহ উদ্দিন, মারিয়া আফরিন রাফা। সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে নিযুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. মো কামরুজ্জামান।

নব নির্বাচিত সভাপতি রাকিবুল ইসলাম বলেন ” বিজ্ঞান প্রচার ও প্রসারে আমরা নিজেদের বিলিয়ে দিতে চাই। সবার সহযোগিতা কাম্য।” নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম বলেন ” আমি স্কুল জীবন থেকেই ক্লাব করে আসছি, আশা করছি সবার সাহায্য করবেন আমাদের ক্লাব চালাতে।
প্রসঙ্গত বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাব গোপালগঞ্জ অঞ্চলে বিজ্ঞানের প্রচার এবং প্রসার নিয়ে কাজ করা সংগঠন।

মোঃফজলে রাব্বি,
বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon