শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

৬৯ বছর বৃদ্ধার গনধর্ষণের মামলার প্রধান আসামি র‍্যাবের হাতে আটক

JK0007
প্রকাশ: ৭ নভেম্বর ২০২২

---

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায়া গত ১০ (অক্টোবর) ২০২২ ইং রাতে গণধর্ষণের শিকার হয় ৬৯ বছর বয়সী একজন বৃদ্ধা। ভিক্টিম নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় গণধর্ষণের মামলা দায়ের করেন যাহারা নং -২৫। গণধর্ষণের এজাহার কাড়ী প্রধান আসামি মাহফুজ (৩০) পিতাঃ মিসির আলি সাং - গোলাকান্দাইল (নতুন বাজার বগি পাড়া) থানাঃ রূপগঞ্জ জেলাঃ নারায়ণগঞ্জ।

৬৯ বছর বয়সী বৃদ্ধা জানান প্রধান আসামি মাহফুজ সহ তার সহোযগীরা তার ভাড়া বাসায় জোরপূর্বক প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষন করে। ঘটনার পড় থেকে আসামীরা বিভিন্ন কৌশলে আত্নগোপন করে এই বিষয়টি বিভিন্ন প্রত্র প্রত্রিকায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জ সহ সারাদেশে চাঞ্চল্যকর সৃষ্টি হয়।

বিষয়টি র‍্যাবের নজরে এলে ০৭ (নবেম্বর) ২০২২ তারিখ রাতে র‍্যাবের গোয়েন্দা শাখার চৌকস নজরদারীতে ও গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বালিয়া পাড়া এলাকায় অভিযান পরিচালন করে প্রধান আসামি মাহফুজ (৩০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে গ্রেফতার কৃত আসামি মাহফুজ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon