বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

বশেমুরবিপ্রবি কপোতাক্ষ ছাত্র কল্যান সমিতির নেতৃত্বে মাহমুদুল,রেজোয়ান

ক্যাম্পাস
প্রকাশ: ৮ নভেম্বর ২০২২

---

জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়স্থ ‘কপোতাক্ষ ছাত্র কল্যান সমিতির’ নতুন কমিটি গঠন করা হয়েছে।গত বৃহস্পতিবার (৩রা নভেম্বর২০২২) এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য উক্ত কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে ঔষধ বিদ্যা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান শাওন ও সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী রেজোয়ান ইসলাম এর নাম ঘোষণা করা হয়েছে।

উপদেষ্টা হিসেবে পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক নিশীথ কুমার,ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রোকনুজ্জামান,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সুকান্ত বিশ্বাস, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আনিসুর রহমান, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম ও সমীর চন্দ্র রায়,এআইএস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সোলাইমান হোসাইন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ উজ্জ্বল হোসেন, ঔষধ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড.মোঃ তরিকুল ইসলাম।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন,সহসভাপতি
হিসেবে শাহিন,শাহরিয়ার,পরশ,সোয়াইব,আন্নি ও পিয়াল। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে ইয়ামিন,নওয়াজ,আতিক,রাফিন,সাগর।
সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ শাহরুখ হোসেন। সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে সহ আবুবকর,মিনার,ইব্রাহীম খলিল,সাজু রাসেল, হৃদয়।দপ্তর সম্পাদক হিসেবে কিশোর বিশ্বাস। প্রচার সম্পাদক মোঃ মামুন হোসেন।সহ প্রচার সম্পাদক হিসেবে রাজু,
শহিদুল,নাজিম,রিপন,তৌহিদুর,তানভীর।অর্থ সম্পাদক হিসেবে মোঃ রাতুল হোসেন।সহ অর্থ বিষয়ক সম্পাদক জহরুল বায়েজিদ,রুদ্র, মুকিদুল, মোস্তাকিম,আব্দুল্লাহ,ইমন,আরাফাত। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিফাত, শাহরিয়ার, কৌশিক, সাগর,নাঈম,সোহাগ।
ছাত্রী বিষয়ক সম্পাদক সাবিনা,সেতু,শাহানা,মুনা।
ক্রিড়া বিষয়ক সম্পাদক জাহিদ,মালেক,শাওন,জাকারিয়া, অপু,জাহিদ,দীপু।শিক্ষা ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক রিয়াজুল,মেহেদী, ইনজামুমুল, আল মাহমুদ।ধর্ম বিষয়ক সম্পাদক সম্পা,রাসেল,অর্পিতা,রেজোয়ান, রায়হান,সাকিব।

নব নির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান শাওন বলেন “কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতি(যশোর) সবসময় ছাত্র ছাত্রীদের কল্যাণে কাজ করে গেছে।ভবিষ্যতেও এই কাজের ধারা অব্যাহত থাকবে৷ নবনির্বাচিত সবাইকে নিয়ে সমিতি আরো এগিয়ে যাবে সামনের দিনগুলোতে।”

উল্লেখ্য কপোতাক্ষ ছাত্র কল্যান সমিতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যায়ন রত যশোর জেলা থেকে আগত শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয় এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ন রত ও ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের জন্য বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon