শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

পাথরঘাটায় মোবাইলে গেম খেলতে বাঁধা দেয়ায় ঘরে আগুন দিলো এক কিশোর

JK0007
প্রকাশ: ১০ নভেম্বর ২০২২

 ---

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা উপজেলায় মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলতে বাঁধা দেয়ায় নিজের বাড়িতে আগুন লাগিয়ে দেয় এক কিশোর। বিষয়টি দুদিন আগে ঘটলেও ঘটনা কৌশলে চাপিয়ে রাখা হয়।

জানাগেছে, বরগুনার পাথরঘাটায় চরদুয়ানী ইউনিয়নে ৩ নং ওয়ার্ড ছোট টেংরা গ্রামের সাইকুল শিকদারের ছেলে রনি (১৭) মোবাইলে ফ্রী ফায়ার গেম এ টপ আপ করার জন্য টাকা চায় তার মায়ের কাছে। মা তখন তাকে গালমন্দ করে। পরে ওই কিশোর টাকা না পেয়ে রাগ নিয়ন্ত্রন করতে না পেরে নিজের ঘরে আগুন ধরিয়ে দেন বলে দাবী করেছে তার মা তাজেনুর মমতাজ(৩০)।
ঘটনার বিষয় রনির কাছে জানতে চাইলে সে বলেন, আমার মা-বাবার মাঝে অনেক আগে ডির্ভোস হয়েছে। তা সত্ত্বেও সে আমার বাবার বাড়ি থেকে যাচ্ছে না। আমি গেম খেলার জন্য আগুন দেইনি। আগুন দেওয়ার কারন হচ্ছে ডির্ভোসের পরেও মা আমার বাবার বাড়িতে কেন থাকবে। সেটা আমি মেনে নিতে পারছিনা। সব সময়ই সে আমাকে অহেতুক গালমন্দ করে।

এ ব্যাপারে রনির মা তাজেনুর মমতাজের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ছেলে সবসময়ই গেম খেলে, নেশা করে বাড়িতে আসে এবং গেম খেলার জন্য আমার কাছে টাকা পায়সা চায়। সে আমার অনেক টাকা এবং স্বর্ণ গহনা চুরি করেছে। আমাকে আমার স্বামী ডির্ভোস দিয়েছে ঠিকই কিন্তু আমার একটা ছোট মেয়ে রয়েছে। যার ফলে কোর্টের নির্দেশ অনুযায়ী আমি এখনো আমার স্বামীর বাড়িতে আছি। আমার দেবর শশুর সকলে মিলে আমাকে এই বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার জন্য স্বড়যন্ত্র করছে, আমি এর সুষ্ঠ বিচার চাই।

২০১৬ সালে রনির বাবা সাইকুল শিকদার তার মা তাজেনুর মমতাজকে ডির্ভোস দেয়। পারিবারিক ঝামেলার কারনে ২০১৬ রনির বাবা-মায়ের মাঝে তাদের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদ ঘটে। এসময় কোর্টের নির্দেশ অনুযায়ী তাজেনুর মমতাজ কে দেড় লক্ষ টাকা প্রদান করে বলে জানিয়েছে তার স্বামী সাইকুল শিকদার।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon