শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

কুবিতে দিনব্যাপী আইকিউএসি কর্মশালা আয়োজন

ক্যাম্পাস
প্রকাশ: ১০ নভেম্বর ২০২২

---

হাছিবুল সবুজ, কুবি, 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মকর্তাদের নিয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল’ (আইকিউএসি) আয়োজনে “Service rules, Application of Financial Services and Office management, ” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. রশিদুল ইসলাম শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.এ এম এফ আবদুল মঈন। রিসোর্স পারসন হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক ড.শফিকুল ইসলাম।কো-অর্ডিনেটর আইকিউএসি অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ গোলাম মর্তুজা তালুকদার।

উপাচার্য অধ্যাপক ড.এ এমএফ আব্দুল মঈন বলেন, আমরা বিশ্ববিদ্যালয়কে উপরের দিকে নিয়ে যেতে চাই। বিশ্ববিদ্যালয় উপরে গেলে আমাদের আনন্দ লাগে। কিন্তু তার জন্য শিক্ষকের পাশাপাশি কর্মকর্তাদেরও দক্ষ হওয়া প্রয়োজন।আপনাদের সামান্য যে ভুল ক্রটি আছে তা প্রশিক্ষণের মাধ্যমে সমাধান হয়ে যাবে বলে আশা করি।আপনাদের খেয়াল রাখতে হবে যাতে আমাদের দ্বারা কোন মানুষ কষ্ট না পায়।নিয়ম মেনে কাজ করি তাহলে সকল কিছু সমাধান সহজ হয়ে যাবে।

সভাপতি ড.রশিদুল ইসলাম শেখ বলেন,আমরা নিয়মিত প্রোগামের আয়োজন করি,এটাও তার অংশ। আমাদের কর্মকর্তারা যাতে সততা, নিষ্ঠা, নিয়মানুবর্তিতার সাথে কাজ করতে পারে সেজন্য আমাদের আয়োজন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon