শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

নজরুল বিশ্ববিদ্যালয়ে কুমিল্লা এসোসিয়েশনের নতুন নেতৃত্বে সাকিব- ইনজামুল

ক্যাম্পাস
প্রকাশ: ১১ নভেম্বর ২০২২

---

আবু ইসহাক অনিক,

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কুমিল্লা এসোসিয়েশনে বার্ষিক সভায় আগামী একবছরের জন্যে কার্যকরী কমিটি ঘোষণা করে হয়।
যেখানে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের “সাখাওয়াত হোসেন সাকিব ” এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন একই সেশনের সমাজবিজ্ঞান বিভাগের “মোঃ ইনজামুল হাসান “।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভা একইসাথে নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের ও বিদায়ী সংবর্ধনা জানানো হয়। উক্ত আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলেশন সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম। একইসাথে এসোসিয়েশনের শিক্ষকদের পক্ষ থেকে নতুন কমিটি কে শুভেচ্ছা জানান বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান আজিজুর রহমান আবির এবং আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক, জনাব কাজী ইকরামুল হক।
নব নেতৃত্ব নিয়ে সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, শিক্ষা, সংস্কৃতি এবং ঐতিহ্যের প্রাচীনতম জেলা কুমিল্লা। কুমিল্লার শিক্ষার্থীরা প্রতিনিয়তই দেশের বিভিন্ন জায়গায় নিজেদের আধিপত্য এবং অস্তিত্বের প্রমাণ রেখে যাচ্ছেন। নজরুল বিশ্ববিদ্যালয়েও তার ছাপ স্পষ্ট আছে। একইসাথে পড়ালেখার পাশাপাশি সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির দিকটাও সবার দেখা উচিত। এর নিমিত্তে নিরলস পরিশ্রম করে যেতে হবে।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, জামাল আহমেদ , মোঃ শামীম আহমেদ, শাফায়েত শিশির, খালেদ মাহমুদ সুজন, ইমতিয়াজ মুহাম্মদ উৎস।
যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন, ওয়ালিদ নিহাদ, মেহেদী হাসান, আবু ইসহাক অনিক, কামরুল ইসলাম শিশির, সাদমান জামান।
সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন, মাসুম আহমেদ, মোঃ জাবেদ হোসাইন, তানজিম হাসান , জয়ন্ত ধর, বুশরা জাহান বর্ণা, আসিফ হাসান প্লাবন।
কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, ইমাম হোসেন , নিশাত কবির লিজা , পারি মজুমদার, জিহাদ সৈকত, মোঃ রাসেদুল ইসলাম, তরিকুল ইসলাম সজীব, আফনান শাফি, আরিফুল ইসলাম , জান্নাতুল তাবাসসুম , বাধন, মেহেরুন্নেসা মিতু , সানজিদা আফরোজ, রুদ্র।

উল্লেখ্য, নজরুল বিশ্ববিদ্যালয়ে আঞ্চলিক সহযোগিতা ও সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে ২০১৭ সালে আসিফুল হক সিয়াম কে সভাপতি ও
রাজন ভৌমিক কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কুমিল্লা এসোসিয়েশন প্রতিষ্ঠিত হয়। শিক্ষার্থীদের মেধার মানোন্নয়ন এবং সমাজসেবা, বৃক্ষরোপন সহ বিভিন্ন কার্যক্রম প্রতিষ্ঠা কাল থেকে পরিচালনা করে আসছে উক্ত এসোসিয়েশন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon