বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

শিশু ধর্ষন ও হত্যা মামলার ফাঁসির পলাতক আসামী র‍্যাবের হাতে গ্রেফতার

JK0007
প্রকাশ: ১১ নভেম্বর ২০২২

---
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন লক্ষীনগর এলাকায় গত ০৩ (জুন) ২০০৫ সালে সন্ধায় ১১ বছরের শিশুকে গনধর্ষন ও শ্বাসরুদ্ধ করে হত্যার ঘটনা ঘটে।
হত্যার ০২ দিন পড়ে গ্রামের লোকজন ধৈঞ্চা খেতে শিশু মেয়েটির লাশ দেখতে পেয়ে নিকটস্থ থানায় ও শিশুটির পরিবারকে খবর দেয় পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল তৈরী করে এবং শিশু মেয়েটি ফতুল্লা থানার চর রাজাপুর গ্রামের আকতার হোসেনের মেয়ে আফসানা আক্তার নিপা (১১) সনাক্ত করে।

এই ঘটনায় ভিকটিমের বাবা ফতুল্লা থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন যাহারা নং ০৭(০৬)০৫, ০৯(২)/(৩)/(৩০) পরবর্তীতে ময়নাতদন্তের পর জানা যায় শিশুটিকে ধর্ষণ করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

এই নৃশংস অমানবিক হত্যাকাণ্ডের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়ে দেশে চাঞ্চল্যকর সৃষ্টি করে।

বিষয়টি নিয়ে জানাযায় ঘটনার দিন সকালে দাওয়াত খেতে শিশু আফসানা আক্তার নিপা তাঁর ফুপুর বাড়ি লক্ষীনগরে যাওয়ার পথে রবিউল, কামরুল ও শুক্কুর আলী পূর্বপরিকল্পনা করে ধর্ষন ও হত্যা করে ধর্ষন করার সময় শিশু মেয়েটি চিৎকার করলে আকবর আলি নামের এক ব্যক্তি গিয়ে দেখতে পায় মেয়েটিকে ০৩ জন মিলে ধর্ষন করছে তখন আকবর আলীকে ঘটনার কথা কাওকে না বলার জন্য হত্যা ও আকবর আলীর বৌকে ধর্ষণ করার হুমকি দিয়ে তাকে দিয়ে ধর্ষনের জন্য পাহাড়া দেওয়ায়।

পরবর্তীতে শিশু মেয়েটিকে ধর্শন করে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ডলি আক্তারের বাসায় নিয়ে যায় পরে একটি ধঞ্চা খেতে ফেলে আসে। পুলিশ তদন্তে ০৪ জন আসামিকে প্রথম অবস্থায় গ্রেফতার করে আদলে প্রেরন করে বিজ্ঞ আদালত ১৭ মাস জেল খাটার পড়ে জামিনে মুক্তি পায়।

জামিনে মুক্তি পেয়ে আসামি রবিউল (৪২) পিতা- মোঃ বাচ্চু মিয়া বিভিন্ন জায়গায় আত্মগোপন করে থাকে পরে পুনরায় জামিন বাতিল করে জেল হাজত প্রেরণ করে পুনরায় হাইকোর্ট থেকে জামিনে আসে বিজ্ঞ আদালত যাবজ্জীবন কারাদণ্ডসহ ফাঁসির রায় ঘোষণা করলে বাকি আসামিরা জেলহাজতে থাকলেও আসামি রবিউল ইসলাম (৪২) বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করার জন্য র‍্যাব- ১১ এর শরণাপন্ন হলে র‍্যাবের একটি গোয়েন্দা শাখার চৌকস দল গোয়েন্দা নজরদারি মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকায় ১১ (নবেম্বর) ২০২২ ইং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি মোঃ রবিউল ইসলাম (৪২) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতার কৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণের প্রক্রিয়া দিন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon