বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

সাভারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

JK0007
প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২

---

আব্দুল কাইয়ুম,সাভার(ঢাকা),

সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এরআগে (সোমবার ) রাতে সাভারের আমিনবাজার ঢাকা-আরিচা মহাসড়কের সোনালী হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-চাঁদপুর জেলার সদর থানার দক্ষিন আলগী হাইচর গ্রামের মোঃ সুলতানের ছেলে আল -আমিন(২৭) ও নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার ভারেরা বানিয়াগাতি গ্রামের দীনেশ চক্রবর্তীর ছেলে কাজল চক্রবর্তী।
তারা সাভার থানাধীন এলাকায় দীর্ঘ দিন যাবত ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রয় করিয়া আসছিল।

পুলিশ জানায়, গতকাল রাতে আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি আমিনবাজার সোনালী হোটেলের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ভ্রাম্যমান মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থাকা একটি পলিথিনে মোড়ানো ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটক মাদক কারবারিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।তাদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon