বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

আবারও নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি মশিউর রহমান

JK0007
প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২

---

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার আবারও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান। এর আগে ২০২১ সালের ১৫ নভেম্বর মশিউর রহমান নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) ২০২২ইং দুপুরে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার কার্যালয়ে অক্টোবর মাসের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করে পুরস্কার হিসেবে তাকে ক্রেস্ট প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। নারায়ণগঞ্জ জেলায় গত ১২ সেপ্টেম্বর মশিউর রহমান আগস্ট মাসের জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হোন।

মশিউর রহমান বলেন, ‘সিদ্ধিরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ পদে যোগদান করার পর থেকে সিদ্ধিরগঞ্জ থানার আওতাধীন সকলের সহোযোগিতায় সকল ধরনের অপকর্মের অবসান ঘটানোর চেষ্টা করেছি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, ডাকাত, নারী ও শিশু নির্যাতন দমন সহ অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনার কাজ করেছি। আমার কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞ।সিদ্ধিরগঞ্জ থানার সকল ধরনের মানুষের কাছে কৃতজ্ঞতা। তাদের সহোযোগিতায় আমি নারায়ণগঞ্জ জেলা শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হতে পেরেছি।

এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করে সিদ্ধিরগঞ্জ থানা ওসি আগামী দিনগুলোতেও যেন নিষ্ঠার সঙ্গে কাজ করে সিদ্ধিরগঞ্জ বাঁশির শেবায় কাজ করে যেতে পারি।একই বছরের ২২ নভেম্বর ঢাকার সেগুন বাগিচায় ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে ডিআইজি হাবিবুর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠ ওসি হিসেবে শ্রেষ্ঠত্বের এ পুরস্কার গ্রহণ করেন মশিউর রহমান।

মশিউর রহমান চলতি বছরের ২১ সেপ্টেম্বর পুনরায় ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ওসি হয়েছে এছাড়াও তিনি কয়েকবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছেন। সিদ্ধিরগঞ্জ থানার দরজা সবসময় সত্রাস ও অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনগত সহায়তায় উন্মুক্ত আমি চেষ্টা করে যাচ্ছি সবসময় মানুষকে সেবা দিয়ে তাদের পাশে তাকতে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon