বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

অ্যাসিল্যান্ডকে ছুরিকাঘাতের ঘটনায় টেরা রাসেল গ্রেপ্তার

JK0007
প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২


 

---

আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা),

সাভারে ছিনতাইকারির ছুরিকাঘাতে পটুয়াখালির কলাপাড়ার অ্যাসিল্যান্ড আবু বকর সিদ্দিক আহতের ঘটনায় টেরা রাসেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে টেরা রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হলে তাকে আদালতে পাঠিয়ে দেয় পুলিশ।

গ্রেপ্তার টেরা রাসেল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিস্কৃত শিক্ষার্থী। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব জানায়, পটুয়াখালীর কলাপাড়ার অ্যাসিল্যান্ড আবু বকরকে ছুরিকাঘাতের পর দিন তার ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এর পর ছায়াতদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে সাভারের নামাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, দুপুরে টেরা রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাকে দুপুরেই আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর ৪৯ দিনের ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষন নিতে সাভারে আসেন কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিক। গতকাল বিকালে তার অসুস্থ মাকে দেখাররজন্য রাজধানীর মিরপুরে যান তিনি। সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। রাতে সাভারের সিএন্ডবি এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পরেন তিনি। এসময় ছিনতাইকারির ছুরিকাঘাতে আহত হলে পুলিশ উদ্ধার করে এনাম হাসপাতালে ভর্তি করেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon