বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

সাভারে জামায়াতে ইসলামীর সম্মেলন, গ্রেফতার ৬৬, আহত ৪ পুলিশ সদস্য

JK0007
প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২

 ---

আব্দুল কাইয়ুম,সাভার(ঢাকা),

সাভারে গোপনে জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। পরে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করে।

শনিবার(১৯ নভেম্বর) দুপুরে গ্রেপ্তার ৬৬ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার বিকেলে সাভারের ভাকুর্তার চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর থেকে জামাতের রুকন সম্মেলন থেকে তাদের আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেন সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম।

এ সময় ঘটনাস্থল থেকে জিহাদি বই, লিফলেট, ৭ টি তাজা ককটেল, চাঁদা রশিদ উদ্ধার করা হয়। এ সময় তাদের হামলায় আহত হয় পুলিশের ৪ সদস্য। আটককৃতরা রাজধানীর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে এসেছিলেন বলে জানা গেছে। তারা গোপনে জামায়াতের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করেছিলেন।

সাভার সার্কেল এএসপি শাহিদুল ইসলাম বলেন, তারা আমাদের পুলিশের কাজে বাঁধা প্রদান করে, এতে আমাদের পুলিশের ৪ জন সদস্য আহত হয়। সেসময় আমরা ৭ টি ককটেল, জিহাদী বই উদ্ধার করি। এসময় সম্মেলন লেখা ব্যানার-ফেস্টুন, ফরম, মানি রিসিপ্ট উদ্ধার করা হয়েছে। সাভার মডেল থানায় সন্ত্রাসবিরোধী মামলা ও পুলিশের কাজে বাঁধা দেয়ায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon