শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

৫ হাজার পিস ইয়াবা নিয়ে স্বামী সহ কৃষি কর্মকর্তা গ্রেফতার

JK0007
প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২

---

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ৫ হাজার পিছ ইয়াবা সহ একজন সরকারী কর্মকর্তা, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিন পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন (থাড়িবাড়ি) এলাকায় একটি প্রাইভেটকার দিয়ে ইয়াবা পাচারকালে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলা উপ কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার ৪২, তার স্বামী দক্ষিনপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম ৪৫ ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক ৩০ গ্রেফতার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছিল। ওই খবরে আমাদের টিম সেখানে অভিযান চালায়। প্রাইভেটকারে ৫ হাজার পিছ ইয়াবা পাওয়া গেছে ও গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

এদিকে আড়াইহাজারের উপ সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার জানান, আমরা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যাই। ফেরার পথে আমার স্বামী সেলিম ফোন করে জানায় যে যাত্রাবাড়ী আছে যেন তাকে নিয়ে যাই। তবে তার সাথে কি ছিল না ছিল জানা নেই আমাদের। গত এক বছর ধরে তার সাথে আমার যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে জানিয়ে আমাকে আবার বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় আমি নির্দোষ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon