মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
 

চরভদ্রাসনে ফরিদপুরের জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

JK0007
প্রকাশ: ৩০ নভেম্বর ২০২২

---

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসন ও উপজেলার সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে সদ্য বদলি হওয়া জেলা প্রশাসক অতুল সরকার কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
মঙ্গলবার রাতে উপজেলা কমপ্লেক্স এর মধ্যে উপজেলার সর্বসাধারণের অংশগ্রহণে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোঃ কাউসার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মহিলা ফরিদা বেগম, চরভদ্রাসন থানার ওসি মিন্টু মন্ডল, চরভদ্রাসন সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আজাদ খান, গাজীরটেক ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, চরহরিরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর কবির ব্যাপারী, চর ঝাউকান্দা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বদরুজ্জামান মৃধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, সাংবাদিকবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রায় পাঁচ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির এপার সভাপতিত্বে বিদায়ী জেলা প্রশাসক অতুল সরকারের উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, ও ইউ পি চেয়ারম্যান গন উনার বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।

পরে বিদায়ী সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আমি এই জেলাকে আমার নিজের মত করে দেখেছি। এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কাজ করতে গিয়ে অনেক কাজ শেষ করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি সে কাজগুলো ও শেষ হবে।

পরিশেষে আপনারা যারা আমাকে এ সংবর্ধনা প্রদান করেছেন আপানাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon