শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

কুবিতে আইকিউএসি’র প্রশিক্ষণ কর্মশালা

ক্যাম্পাস
প্রকাশ: ৩০ নভেম্বর ২০২২

 ---

হাছিবুল ইসলাম সবুজ, কুবি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে র্বার্ষিক কর্মক্ষমতা চুক্তি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাসরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে কর্মশালায় আইকিউএসির পরিচালক প্রফেসর ড.মো. রশিদুল ইসলাম শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। এতে রিসোর্স ব্যক্তি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লার ডেপুটি কমিশনার ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসান এবং কর্মশালা সমন্বয়ক হিসাবে ছিলেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মো. গোলাম মর্তুজা তালুকদার।

এসময় প্রধান অতিথি বক্তব্য ড. এ এফ এম আবদুল মঈন বলেন, একটা বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের গবেষণার পাশাপাশি বিভিন্ন কর্মশালাও করতে হবে। আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে সেরা র্যাক নিয়ে যাওয়া জন্য কাজ করে যাচ্ছি। গবেষণা ছাড়া বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়া কঠিন। আপনাদের এমন কর্মশালা প্রতি আগ্রহ দেখে আমি মুগ্ধ। আশা করি এমন কর্মশালা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে।

এই কর্মশালায় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন দপ্তরের প্রধান ও বার্ষিক কর্মক্ষমতা অফিসার, বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon