শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

ইয়ারপুর উপ-নির্বাচন, শ্রমিকলীগ নেতা স্বতন্ত্র প্রার্থী

JK0007
প্রকাশ: ১ ডিসেম্বর ২০২২

  ---

আব্দুল কাইয়ুম,সাভারঃ

আসন্ন ইয়ারপুর ইউপি উপ-নির্বাচনে জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আকবর হোসেন মৃধা স্বতন্ত্রভাবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করার ঘোষণা দিয়েছেন। এ নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে দুজনের নাম সামনে আসলো।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বেলা ১১ টায় আশুলিয়ার জামগড়ায় আকবর মৃধার নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র ভাবে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গার্মেন্টস শ্রমিক ঐক্য লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন।

চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন মৃধা বলেন, আমি গত দুইবার দলীয় মনোনয়ন চেয়েছি, আমি বঞ্চিত হয়েছি। দলীয় সিদ্ধান্তকে আমি স্বাগত জানাই। দলীয় ভাবে মোশারফ হোসেন মুসাকে সমর্থন দেয়া হয়েছে। সে জিতলে আমি তাকে ফুলের মালা দিয়ে সংবর্ধনা দিব।

নৌকার প্রতিদ্বন্দীতা করলে বহিঃষ্কার হতে পারেন কিনা জিজ্ঞাসা করলে তিনি বলেন, যেহেতু আমি আওয়ামী রাজনীতি করি, দল যদি এমন কোন সিদ্ধান্ত আমার বিরুদ্ধে নেয়, সেক্ষেত্রে দলের বিপক্ষে বলার কিচ্ছু আমার নেই। আমি মাথা পেতে নেব। আর দল যদি মনে করে আমার মত নিবেদিত প্রাণ কর্মীর দরকার আছে তাহলে দল আমাকে অবশ্যই দলে রাখবেন। আমাকে তারা পদবঞ্চিত করবেন না।

জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী জানতে চাইলে তিনি বলেন, যদি সুষ্ঠুভাবে নির্বাচন হয়, ভোটাররা যদি কেন্দ্রমুখী হয় আমি শতভাগ আশাবাদী জয়ের ব্যাপারে।

দল থেকে কোন চাপ আছে কিনা জিজ্ঞেস করলে আকবর মৃধা বলেন, এমন কোন চাপ এখনো নেই। সরকার চাচ্ছে সুষ্ঠুভাবে নিরপেক্ষ একটি নির্বাচন হোক।

উল্লেখ্য, এর আগে আশুলিয়া থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহম্মেদ ভূঁইয়া স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন। আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যুতে আগামী ২৯ ডিসেম্বর ইয়ারপুরে উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon