বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

বন্ধুদের নিয়ে স্ত্রীকে গন ধর্ষণে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ১৪ বছর পর গ্রেফতার

JK0007
প্রকাশ: ২ ডিসেম্বর ২০২২

 ---

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাই কাঁসারী এলাকায় ১০ই আগস্ট ২০০৭ এই গনধর্ষনের ঘটনা ঘটে। জানা যায় গত ২০০৬ সালে ভিকটিমকে বিয়ে করে তানভীর বিয়ের পর থেকে তাদের মধ্যে ভিবিন্ন সমস্যা সৃষ্টি হলে স্বামী -তানভীর (৪৩) পিতা মৃত মফিজ আহমদ মহিউদ্দিন আহমদ সাং- ধাপা ইদ্রাকপুর, থানা- ফতুল্লা, নারায়ণগঞ্জ ও তার বন্ধু রাসেল(৪০), পিতা সুরুজ মিয়ার সাং- নিমাই কাঁসারী, থানা- সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ এর যোগসাজশে এই গনধর্ষনের ঘটনা ঘটায়।

এই গনধর্ষনে ভিকটিমের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইন-২০০০ এ একটি মামলা দায়ের করে যাহার নং -২১(০৮)০৭ ধারা ০৯(০৩)/৩০ মামলার পর আসামিদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে তিন চার মাস হাজত খেটে জামিনে এসে পালিয়ে বেড়ায় আসামিরা।

বিজ্ঞ আদালত নারী ও শিশু নির্যাতন দমন আইনে -২০০০ এর ০৯(০৩)/৩০ ধারার অপরাধ সন্ধেহাতিতভাবে প্রমানিত হওয়ায় গত ২০ জানুয়ারি ২০২২ তারিখে গ্রেফতার কৃত আসামিদের তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে।

আসামিদের গ্রেফতারের জন্য থানা পুলিশ কর্তৃক র‍্যাবের শরণাপন্ন হলে র‍্যাব আসামিদের গ্রেফতার জন্য ছায়া তদন্ত শুরু করে সেই ধারাবাহিকতায় আসামিদের গন্তব্য নির্ধারণ করে এই ঘটনার একজনকে গত ২৫ নবেম্বর ২০২২ গ্রেফতার করেছে এবং পরবর্তীতে ০১ ডিসেম্বর ২০২২ ও ০২ ডিসেম্বর ২০২২ইং দুইজন কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়াধীন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon