রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
 

পাথরঘাটায় মাদক ব্যবসায়ী সৈকতের ছুরির আঘাতে ডিবি সদস্যসহ আহত-৩

admin
প্রকাশ: ১৯ মার্চ ২০২৩

---
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

বরগুনার পাথরঘাটায় সৈকত নামে এক মাদক ব্যবসায়ীর ছুরির আঘাতে ডিবি পুলিশের এক সদস্য ও দুই সোর্স আহত হয়েছে। শনিবার (১৮ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ সদস্য প্রিন্স শিমলাই বরগুনা ডিবি পুলিশের কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। অপর দু’জন আহত পুলিশের সোর্স - বরগুনা সদর উপজেলার পরীরখাল এলাকার আব্দুল কুদ্দুস খানের ছেলে মো. রিপন খান (৪০) ও শামসুল হক বেপারীর ছেলে মো. সাগর বেপারী(২৪)।
জানাগেছে, দীর্ঘদিন ধরে পাথরঘাটার চরদুয়ানি ইউনিয়নের মুন্সিগঞ্জ এলাকায় মাদক বিক্রি করছেন হাসিবুর রহমান সৈকত নামের এক মাদক ব্যবসায়ী। এমন তথ্যের ভিত্তিতে বরগুনা জেলা ডিবি পুলিশের একটি টিম সোর্সসহ ওই মাদক ব্যবসায়ী সৈকতের অবস্থান জানার জন্য উপজেলার মুন্সিরহাট এলাকার একটি অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী সৈকত হোসেন ও তার লোকজন দেশিয় ধারালো অস্র দিয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশ সদস্য প্রিন্স শিমলাইসহ পুলিশের সোর্স রিপন ও সাগর আহত হয়। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা হাসপাতালে নিয়ে যান। পুলিশ কনস্টেবল প্রিন্স শিমলাই ও সোর্স সাগরকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সোর্স রিপনের অবস্থা গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানার ওসি মো. শাহআলম বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon