বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল সিটি মেয়রের শ্রদ্ধা

JK0007
প্রকাশ: ৮ জুলাই ২০২৩

---

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল সিটি করপোরেশনের  মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ।


শনিবার দুপুর ১টায়ে নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সেখানে দাঁড়িয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন।


শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ পঁচাত্তরের ১৫ অগাস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।



এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্যও প্রার্থনা করা হয়।



এ সময় উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ. ম. রেজাউল করিম, বাগেরহাট-১ সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন (এমপি)

,

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, বরিশাল সিটির নবনির্বাচিত ৩০টি ওয়ার্ড ও ১০টি সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলরসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এর আগে  সকাল ১১ টায় সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর ও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পৌঁছে বঙ্গবন্ধুর পুরনো বাড়িতে বিশ্রামে যান।

---


পরে মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বঙ্গবন্ধুর সমাধি সৌধের প্রশাসনিক ভবনের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon