বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

মাদারিপুরে বাংলাদেশ ছাত্রলীগের নবগ্রাম ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

JK0007
প্রকাশ: ১৬ জুলাই ২০২৩

---

কাজী নাফিস ফুয়াদ মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বিকেলে ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ সম্মেলনের আয়োজন করা হয়।


ছাত্রলীগের নবগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি বিপ্লব মন্ডলের সভাপতিত্বে ও ছাত্রলীগের নবগ্রাম ইউনিয়ন শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিন্টু রায়ের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মাদারীপুর জেলা শাখার সভাপতি বাবু কাজল কৃষ্ণ দে।


বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার,ডাসার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন,


আয়োজিত উক্ত সম্মেলনে বক্তারা বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি সংগঠন, ছাত্রলীগ শেখ হাসিনার সংগঠন। এই সংগঠনের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না। সবার প্রথমে নিজেদের পড়াশোনা ঠিক রাখতে হবে এবং বাবা-মায়ের দোয়া ও ভালবাসা নিয়ে এগিয়ে যেতে হবে। অতি নিকটে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।


এ সময় উপস্থিত ছিলেন  ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম জাহিদ হাসানে,সাধারণ সম্পাদক সৈয়দ অনিক হোসেন সহ-সভাপতি তৌহিদ সজীব,জাহিদ,  মুনীর চৌধুরী, কাজী নাফিস ফুয়াদ, কাজী শামিম, সুজন খান, শরীফ আসিক যুগ্ন সাধারন সম্পাদক আবিদ তালুকদার  ছত্তার মাতুব্বর, শ্রাবন খান সজীব, রাসেদ মাতুব্বর, মুমতাজুল কবির নাফিউ, জহিরুল মাতুব্বর সাংগঠনিক  সম্পাদক কাজল মৃধা দপ্তর সম্পাদক সাকিব হাওলাদার, উপ ত্রিড়া বিষয়ক সম্পাদক বিবেক রায়,ছাত্রলীগ নেতা অমিত,হাবিবুল আকন, শাওন হাওলাদারসহ অন্যান্য সংগঠন ও নেতৃত্ববৃন্দ।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon