বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

হরিপুর আমগাঁও ইউনিয়ন পরিষদ ইউপি উপ-নির্বাচনদুই প্রার্থী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

JK0007
প্রকাশ: ১৭ জুলাই ২০২৩

---

মোঃ মিনহাজ আলম

ঠাকুরগাঁও প্রতিনিধি:


ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার দুই প্রার্থী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।


আজ সোমবার (১৭ জুলাই) বেলা ১২ টার দিকে আমগাঁও ইউনিয়নের জাদুরানী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে স্লোগানকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী উমাকান্ত ভৌমিকের সমর্থক ও চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আলমগীরের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ধস্তাধস্তির ঘটনা ঘটে।


পরে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।


এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উমাকান্ত ভৌমিক নৌকা প্রতীকে, এসএম মনোয়ার হোসেন অটোরিস্কা প্রতীকে, মোহাম্মদ হবিবর রহমান চৌধুরী ঘোড়া প্রতীকে এবং মো: আলমগীর চশমা প্রতীকসহ চারজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


এই কেন্দ্রের মোট ভোটার ৪ হাজার ৪৫৭ জন। চেয়ারম্যান পদ ছাড়াও সদরের জগন্নাথপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।


সদরের জগন্নাথপুরে ৯ নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৩১৫ জন। যার মধ্যে নারী ভোটার সংখ্যা ১১২৭ ও পুরুষ ভোটার সংখ্যা ১১৮৮ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১টি।


এবং হরিপুরের আমগাঁও ইউনিয়ন পরিষদের মোট ভোটার সংখ্যা ২৪৩৮৮ জন। নারী ভোটার সংখ্যা ১১৮৫৭ ও পুরুষ ভোটার সংখ্যা ১১৫৩১ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১১টি।


এ বিষয়ে চশমা প্রতিকের প্রার্থী মোঃ আলমগীর অভিযোগ করে বলেন, বহিরাগতদের নিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তারের চেস্টা করে আ’লীগ প্রার্থী সমর্থকরা। আমরা চাই সুস্ঠ অবাধ নির্বাচন। তারা পেশি শক্তি প্রয়োগের চেস্টা করছে। এসময় আমার সমর্থকরা বাধা দেয়।


এ বিষয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উমাকান্ত ভৌমিক বলেন, প্রভাব বিস্তার নয় দলের লোকজন বাইরে ছিল। নৌকার পক্ষে বিজয় নিশ্চিত জেনে তারাই বিশৃঙ্খলার চেস্টা করেছে। উল্টো অভিযোগ করছে নৌকা সমর্থকদের উপর।



অসুস্থতাজনিত কারনে জনপ্রনিধিরা মৃত্যুবরণ করলে পদ দুটি শুণ্য হয়।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon