বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

দেশব্যাপী বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আ’লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

JK0007
প্রকাশ: ১৯ জুলাই ২০২৩

---

মোঃ মিনহাজ আলম

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৯ জুলাই) জেলা আওয়ামী লীগ আয়োজিত সকাল ১১টায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি শহরের দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হয়।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যাসহ অনেকেই।

উন্নয়ন শোভাযাত্রায় দেশব্যাপী বিএনপির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানিয়ে বক্তব্যে নেতারা বলেন, দেশ যখন উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি নৈরাজ্য ও ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদের নৈরাজ্য ও ষড়যন্ত্র বিরুদ্ধে রুখতে দেশ জুড়ে শান্তি ও উন্নয়ন শোভা যাত্রা সমাবেশ চলছে।


তারা আরও বলেন, বিএনপি গতকাল মানুষ ভাড়া করে পদযাত্রা করেছে। তারা রাজনৈতিকভাবে এতটাই দেউলিয়া হয়ে গেছে মিটিং মিছিলে লোক আসে না। বাসে,ট্রাকে করে লোক ভাড়া করে মিটিং মিছিল করছে। আগামীতে দেশবিরোধী কার্যক্রম করলে তাদের প্রতিহত করা হবে।


বিএনপি যতোই ষড়যন্ত্র করুক না কেন, দেশ নেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান নেতাদের।


এ সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উন্নয়ন শোভা যাত্রায় অংশ নেয়।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon