শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

আল্লাহ আল্লাহ ও বিভিন্ন স্লোগানে ঢাকার রাজপথে শান্তি সমাবেশে: শামীম ওসমান।

JK0007
প্রকাশ: ২৮ জুলাই ২০২৩

---

ইমরান হোসেন তালহা, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

নারায়ণগঞ্জ থেকে ঢাকায় শান্তি সমাবেশে আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী যোগদান করেছেন। এ সময় বিভিন্ন স্লোগানে রাজপথে  অবস্থান নেন শামীম ওসমান ও তার অনুসারীরা।

শুক্রবার(২৮ জুলাই) দুপুরে ঢাকায় শান্তি সমাবেশে ওই নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে তিনি অংশগ্রহণ করেন। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শামীম ওসমান ও নেতাকর্মীদের স্লোগান দিতে দিতে সমাবেশে অবস্থান গিয়ে পৌঁছায়।

---

এর আগে সকাল থেকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা ৪০০বাস ও বিভিন্ন  ও পরিবহনে চড়ে ঢাকায় সমাবেশের উদ্দেশে রওনা দেন। পরে সবাই জড়ো হয়ে শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে যোগ দেন।

---

এ সময় শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে প্রায় ৭৫০০হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে এ মাঠ পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই, নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাঁটি ছিল এবং এখনও আছে। যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব, তবে শান্তিপূর্ণভাবে। কারণ আমরা মনে করি, ওপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশাআল্লাহ জয় আমাদের হবেই।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon