শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

নারায়ণগঞ্জে ডিবি পুলিশের স্পেশাল টীম কাউন্টার টেরোরিজমের অভিযানে কোটি টাকার মাদক উদ্ধার গ্রেফতার ৫।

JK0007
প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩

---

ইমরান হোসেন তালহা,

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

নারায়ণগঞ্জে ডিবি পুলিশের স্পেশাল টীম কাউন্টার টেরোরিজমের অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার অভিযানে গ্রেফতারকৃত আসামিদের  থেকে  ,২৫০ কেজি গাজাঁ, ২ হাজার পিছ ইয়াবা ও ৪০০ পুরিয়া হেরোইন মাদক উদ্ধার করা হয়েছে যার আনুমানিক মূল্য কোটি টাকারও বেশি ।

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বুধবার (১৬ আগস্ট) বিকেল ৪টায় এই তথ্য জানান  জনাব গোলাম মোস্তফা রাসেল, পিপিএম( বার) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-ফতুল্লা মডেল থানার কুতুবআইল এলাকার মৃত মেবারক হোসেনের ছেলে খালিদ হাসান রবিন (৩৪),  নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার নিমাই কাশারী এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে মো. আকাশ (৩০), ফতুল্লা মডেল থানার পাগলা পশ্চিম পাড়ার এলাকার মোখলেচুর রহমানের ছেলে ইমরান রহমান মিঠুন (৩২), একই থানার পূর্ব দেলপাড়ার  এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. আক্তার হোসেন ওরফে  কিলার আক্তার (৩৪) ও বরগুনা জেলার আমতলী থানার গেরাবুনিয়া এলাকার মো. খলিল হাওলাদারের ছেলে মো. কাউছার (২৩)।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ,জনাব গোলাম মোস্তফা রাসেল জানান, দিবাগত রাত ৩টার দিকে নারায়ণগঞ্জ জেলা (ডিবি) কাউন্টার টেরোরিজম ইউনিটের টিম এসআই মিজানুর রহমান, এসআই সুকান্ত দত্ত, এএসআই হান্নান, কনস্টেবল হাদিউজ্জামান, কনস্টেবল রমজান, কনস্টেবল কাজল, কনস্টেবল সোহেল, কনস্টেবল রুহুল আমিন, অভিযান চালায় পাগলা পশ্চিমপাড়াস্থ (জাউল্লা পাড়া) গ্রেপ্তারকৃত মিঠুনের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২৫০ কেজি গাজাঁ, ২ হাজার পিছ ইয়াবা ও ৪০০ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, ভারত থেকে আমদানি করে কুমিল্লা বর্ডার এলাকা থেকে কাভার্ডভ্যানযোগে মাদকদ্রব্য নিয়ে এসে ঢাকা জেলাসহ নারায়ণগঞ্জ জেলার সকল থানায় মাদকদ্রব্য পাইকারি বিক্রয় করে থাকে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon